আধুনিক পদ্ধতিতে একটি স্কুল ম্যানেজমেন্ট সিস্টেমের মাধ্যমে একজন অভিবাবকের স্কুলের সাথে যুক্ত থাকা

blog image

একজন অভিবাবক হিসেবে যদি আপনি স্কুলের একাডেমিক বিষয়ে যুক্ত থাকতে চান যেটি আপনার সন্তানের উপকার হবে তাহলে আজকের ডিজিটাল যুগে একটি যুগউপযোগী স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যার এর কোন বিকল্প নাই। আজকের দিনে সবাই অনেক ব্যস্ত থাকে  এবং এটা আসলেই একজন পিতামাতার জন্য কঠিন তাদের সন্তানদের সকল একাডেমিক বিষয়ে স্কুল যেয়ে খোঁজখবর নেওয়া। আবার এটার ও প্রয়োজন ছাত্রছাত্রীর ভবিষ্যৎ জীবনের জন্য যে তার পিতামাতা তাদের একাডেমিক বিষয় গুলো স্কুল থেকে জানুক। সুতরাং এমন কিছু দরকার যার মাধ্যমে পিতামাতা খুব সহজে স্কুলের সাথে যুক্ত থাকতে পারে আর এ জন্যই দরকার স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যার।

 

কাগজের বিজ্ঞপ্তির সমস্যা

 

কাগজের বিজ্ঞপ্তিতে বহুবিদ সমস্যা আছে। অনেক সময় পিতামাতা একই বিজ্ঞপ্তি বার বার পায় বিভিন্ন মাধ্যমে। বেশির ভাগ সময় তারা এই বিজ্ঞপ্তি গুলো ভুলে যায় কারন অন্যান্য কাগজ পত্রের সাথে মিশিয়ে ফেলে, অনেক সময় ছাত্রছাত্রী ভুলে যায় বিজ্ঞপ্তি তার পিতামাতার কাছে দিতে অথবা দিলেও তারা এটা নষ্ট করে ফেলে ঠিকমত সংরক্ষন না করার জন্য।

 

পিতামাতার আসলে কি দরকার

 

আসলে পিতামাতার এমন কিছু দরকার যার মাধ্যমে তারা দ্রুত একটি বিজ্ঞপ্তি জানতে পারে এবং তাদের জন্য সব থেকে ভালো হবে যদি বিজ্ঞপ্তি তাদের মোবাইল এ পাঠানো হয় কোন অ্যাপ এর মাধ্যমে অথবা এস এম এসের মাধ্যমে। আর এটাই পারে একটি স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যার খুবই সহজে এবং সুন্দর ভাবে।